• বিকাল ৪:১৮ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু
সোনারগাঁয়ে কাইকারটেক ব্রিজের ঢাল যেন একটি মরণফাঁদ

সোনারগাঁয়ে কাইকারটেক ব্রিজের ঢাল যেন একটি মরণফাঁদ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সাম্প্রতিক সময়ের টানা বৃষ্টির ফলে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কাইকারটেক ব্রীজের পূর্ব পার্শের সংযোগ সড়কের মাটি সরে গিয়ে রাস্তাটি মরণফাঁদে পরিনত হয়েছে। ব্যস্ততম এই সড়কটি দ্রুত মেরামত করা না হলে যে কোন সময় বড় ধরণের দৃর্ঘটনার আশংকা রয়েছে।

এলাকাবাসী জানায়, ব্রীজের সংযোগ সড়কের গাইড ওয়াল না থাকায় এবং নিম্ন মানের সামগ্রী দিয়ে সড়ক পাকা কারার কারণে বৃষ্টির পানিতে রাস্তার একাংশের বেলেমাটি সরে গিয়ে সড়কের পাশে বড় ধরণের ভাঙ্গন সৃষ্টি হয়েছে। উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকা থেকে বন্দর উপজেলার নবীগঞ্জ খেয়া ঘাট পর্যন্ত এই সড়কে প্রতিদিন কয়েক হাজার যাত্রী চলাচল করে থাকেন। ব্যস্ততম এই সড়কের গুরুত্বপূর্ণ কাইকারটেক ব্রীজের পূর্ব পার্শের সংযোগ সড়কের ভাঙ্গন সৃষ্টি হওয়ায় গাড়ি খাদে পরে গিয়ে যে কোন সময় বড় ধরণের দুর্ঘটনা ঘটতে পারে।

কাইকারটেক এলাকার বাসীন্দা কাজী সেলিম রেজা জানান, ব্যস্ততম এই সড়কে সিএনজি চালিত বেবীটেক্সির চালকেরা বে-পরোয়া গতিতে এবং প্রতিযোগিতা মূলক ভাবে গাড়ী চালায়। যার ফলে যে কোন সময় এই ভাঙ্গা স্থানে দুর্ঘটনার সৃষ্টি হয়ে প্রাণহানীর ঘটনা ঘটতে পারে। স্থানীয় লোকজন ইট দিয়ে ভাঙ্গা জায়গাটি চিহৃিত করে দিলেও ইট দিয়ে তো গাড়ি আটকানো যায় না। যত দ্রুত সম্ভব সড়কের পাশে গাইড ওয়াল তৈরী করে রাস্তাটি মেরামত করা দরকার।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution